রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে সাপের কামড়ে দুই মাদরাসা শিক্ষকের মৃত্যু


প্রকাশিত:
৮ আগস্ট ২০২৩ ০৫:৩২

আপডেট:
৬ মে ২০২৪ ১৬:৪১

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে সাপের কামড়ে মারা গেছেন দুই শিক্ষক। তারা উভয়েই জেলার গোমস্তাপুর উপজেলার ইকরা কওমি মডেল মাদরাসার শিক্ষক। ওই সময় তারা ঘুমন্ত অবস্থায় ছিলেন।

রোববার (৬ আগস্ট) রাতে গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গ্রামের ইকরা কওমি মডেল মাদরাসায় এ দুর্ঘটনা ঘটে। 

মৃত শিক্ষকরা হলেন- রাজশাহী জেলার বাগমারা উপজেলার বিষুপাড়া গ্রামের মৃত আহমাদ হোসেনের ছেলে জোবায়ের হোসেন (২৮) এবং নওগাঁ জেলার পোরশা উপজেলার কাশিদাঁড়া গ্রামের রাসেদুল ইসলাম (৩০)।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, রোববার (৬ আগস্ট) দিবাগত রাতে গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গ্রামের ইকরা কওমি মডেল মাদরাসার শিক্ষকরা তাদের ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় রাতের কেন এক সময় দুজনকে সাপে কামড় দেয়।

পরে তার সহকর্মীরা তাদের শরীর থেকে বিষ নামানোর জন্য গ্রামের একজন কবিরাজের কাছে নিয়ে যান। কিন্তু তাতে কাজ না হলে তাদের নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাসেদুলকে মৃত ঘোষণা করেন এবং প্রাথমিক চিকিৎসা শেষে শিক্ষক জোবায়েরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সোমবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মারা যান জোবায়ের।

ওসি আরও বলেন, রাসেদুল ইসলামের মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। আর জোবায়েরর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top