রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯

চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেফতার ৪


প্রকাশিত:
৪ জানুয়ারী ২০২৩ ১৮:০৫

আপডেট:
৪ জানুয়ারী ২০২৩ ১৮:০৬

ছবি: গ্রেফতার আসামিরা

চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইয়ের প্রস্তুতি নেওয়ার সময় চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় একটি কোপ দা, একটি চাকু, একটি মোটর সাইকেল ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দিবাগত রাত সোয়া ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের কমলাকান্তপুর উত্তর পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (৪ জানুয়ারি) দুপুরে র‍্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে।

গ্রেফতাররা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কমলাকান্তপুর কারাইপাড়ার মৃত হুমায়ুন কবিরের ছেলে ও ছিনতাই চক্রের নেতা সুজন আলী (২৭), কল্যাণপুরের মৃত নাসিম উদ্দিনের ছেলে সেলিম রেজা (৪০), শংকরবাটি মোল্লাপাড়ার মৃত নজরুল ইসলাম খোকার ছেলে আব্দুল জলিল (৪০) ও কাড়াইপাড়ার তাজেমুল হকের ছেলে মিজানুর রহমান (৩৫)।

র‍্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনগত রাতে রাজশাহী র‌্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী এর একটি দল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কমলাকান্তপুর উত্তর পাড়ায় অভিযান চালায়।

অভিযানে একটি কোপ দা, একটি চাকু, একটি মোটর সাইকেল ও ছয়টি মোবাইল ফোনসহ চার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে র‍্যাবের মিডিয়া সেল।

 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top