রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

ভারতীয় সীমান্তবর্তী বাড়িতে দেড় কোটি টাকার হেরোইন!


প্রকাশিত:
২১ ডিসেম্বর ২০২২ ০৪:৫০

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৬:১৬

ছবি: গ্রেফতার আসামি

চাঁপাইনবাবগঞ্জে অভিনব কায়দায় হেরোইন মজুদের সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় প্লাস্টিকের বাজারের ব্যাগে রাখা দেড় কেজি হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য দেড় কোটি টাকা। 

সোমবার (১৯ ডিসেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি মধ্যচর রুবেলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে র‍্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

গ্রেফতার মাদক কারবারির নাম ফারুক মিয়া (৩৫)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি মধ্যচর রুবেলপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

র‍্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, দীর্ঘদিন ধরে একটি মাদক চোরাচালান চক্র আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সীমান্তবর্তী এলাকায় মাদকদ্রব্য চোরাচালান করে রাজধানীসহ দেশের সকল প্রান্তে মাদক সরবরাহ করে আসছিল। দীর্ঘদিনের গোয়েন্দা কার্যক্রমের মাধ্যমে চক্রটির সন্ধান পাওয়ার পর গোয়েন্দা দল তাদের নজরদারি করতে থাকে।

এর প্রেক্ষিতে সোমবার সিপিএসসি র‍্যাব-৫ এর একটি দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি মধ্যচর রুবেলপাড়া গ্রামের ফারুক মিয়া বসত বাড়িতে হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে।

খবর পেয়ে র‍্যাবের ওই দল সোমবার দিনগত রাত আড়াইটার দিকে ওই বসত বাড়ির চতুর দিক ঘেরাও করে তল্লাশি চালায়। এসময় বসত বাড়ির পশ্চিম পার্শ্বের খোলা টিনের ছাপড়ার ঘরে একটি সাদা রংয়ের প্লাস্টিকের বাজারের ব্যাগ থেকে দেড় কেজি হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে র‍্যাবের মিডিয়া সেল।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top