রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিদেশী মদক উদ্ধার


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২২ ০৪:০০

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২২ ০৪:১৬

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সীমান্তে পৃথক অভিযান পরিচালনা করে পাতার বিড়ি, পলিথিন ব্যাগ ও বিদেশী মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। রোববার চৌকা সীমান্তে পাতার বিড়ি ও পলিথিন ব্যাগ এবং সোনামসজিদ সীমান্তে বিদেশী মদ উদ্ধার করে বিজিবি।

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তীতে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা বিষয়টির সত্যতা নিশ্চিত করে।

তিনি জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে শনিবার দিবাগত গভীর রাত ৩ টায় রোববার (১৮ সেপ্টেম্বর) ব্যাটালিয়নের সোনামসজিদ বিওপির নায়েক মো. ফেরদৌস হোসেনের নেতৃত্বাধীন টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/২-এস হতে ১ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৩৩ হাজার টাকার মালিকবিহীন ২২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

এর আগে একই দিন রাত আড়াইটায় ব্যাটালিয়নের চৌকা বিওপির নায়েক মো. নুর ইসলামের নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত মেইন পিলার হতে ২ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে পারচৌকা নামক স্থানে অভিযান পরিচালনা করে ৬ লক্ষ ৪৪ হাজার টাকা মূল্যের মালিকবিহীন ২২ হাজার ১শত প্যাকেট পাতার বিড়ি এবং ৯১ হাজার ৫ শতটি বিড়ির পলিথিন ব্যাগ উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত বিদেশী মদ, পাতার বিড়ি ও পলিথিন ব্যাগের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান অধিনায়ক।

আরপি/ এসএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top