রাজশাহী শনিবার, ২২শে জুন ২০২৪, ৯ই আষাঢ় ১৪৩১

২ লক্ষ টাকার ফেনসিডিল জব্দ, আটক ১


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২২ ০৬:০৬

আপডেট:
২২ জুন ২০২৪ ১৬:১৫

সংগৃহিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শনিবার পরিচালিত এক অভিযানে ৩ শত ৪৮ বোতল ফেনসিডিল জব্দ করে র‌্যাব-৫। এ সময় এক যুবককে আটক করা হয়। র‌্যাবের দাবী আটক যুবক একজন মাদক ব্যবসায়ী।

আটক মাদক ব্যবসায়ী জেলার শিবগঞ্জ উপজেলার ২নং শাহাবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের মো. আব্দুল কুদ্দুস ও গুদি বেগমের ছেলে মো. কাবিল (৩৪)।

এ বিষয়ে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে¡¡ জেলার শিবগঞ্জ উপজেলার আব্দুল কুদ্দুসের বসত বাড়ীর ছাদের উপর পরিচালিত মাদক বিরোধী অভিযানে ২ লক্ষ ৮ হাজার ৮ শত টাকার ৩৪৮ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় নিজ হেফাজতে রেখে মাদক ক্রয় বিক্রয়ের জন্য কাবিলকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় জব্দকৃত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছিলো মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করেছে এবং এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান কোম্পানী অধিনায়ক ।

আরপি/ এসএইচ ১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top