রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু


প্রকাশিত:
১৩ ফেব্রুয়ারি ২০২২ ০৮:২০

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৯:৩৪

ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাক চাপায় শাহাজান আলী বুলবুল (৩৬) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরোহী আরিফ। শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের আড্ডা-সরাইগাছী সড়কের জিনারপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত বুলবুল জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বালুচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ও আহত আরিফ একই উপজেলার হাজারদিঘী গ্রামের আব্দুর রশিদের ছেলে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নওগাঁ জেলার পোরশা থেকে মোটরসাইকেল যোগে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ আসার পথে গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের আড্ডা-সরাইগাছী সড়কের জিনারপুরে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ও আরোহী ছিটকে রাস্তায় পড়ে গেলে চালক বুলবুল মাথায় প্রচন্ড আঘাত পায়।

স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস আহতাবস্থায় বুলবুল ও আরিফকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক বুলবুলকে মৃত ঘোষণা করেন। পরে আহত মোটরসাইকেল আরোহী আরিফকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার জানান, ট্রাক মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। রাতেই তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top