রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের নতুন সদস্যদের বরণ


প্রকাশিত:
১১ ফেব্রুয়ারি ২০২২ ১১:০৬

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৪:০১

ছবি: আলোচনা সভা

চাঁপাইনবাবগঞ্জে কর্মরত সংবাদ কর্মীদের আস্থার জায়গা ‘মডেল প্রেসক্লাব’ তার নতুন সদস্যদের বরণ করেছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) বিকেলে প্রেসক্লাবের নিজস্ব ভবনে এ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় অনুষ্ঠানে মডেল প্রেসক্লাবের সভাপতি মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মডেল প্রেসক্লাবের উপদেষ্টা মো. শাহ-জাহান আলী।

নবীনদের বরণ অনুষ্ঠানে মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. বদিউজ্জামান রাজা বাবুর উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মডেল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দপ্তর সম্পাদক মো. শহিদ হোসেন রানা, তথ্য সম্পাদক মো. শফিকুল ইসলাম ভুট্টু, সাংগঠনিক সম্পাদক মো. আলেক উদ্দিন দেওয়ান এবং সাধারণ সদস্য মো. শাহীন আকতার।

এ সময় মডেল প্রেসক্লাবের সভাপতি মো. আখতারুজ্জামান নতুন সদস্যদের উদ্দেশ্যে বলেন, যেহেতু জেলার অন্যান্য প্রেসক্লাবের চেয়ে এই প্রেসক্লাব জেলার আপামর জনসাধারনের কাছে একটি মডেল হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে সেহেতু আমরা কেউ এমন কোন কাজ করব না যাতে চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক সমাজ বিশেষ করে আমাদের মডেল প্রেসক্লাবের সুনাম নষ্ট হয়। আমরা নিজেরাই যেন বিতর্কিত না হই। আর তাই চাঁপাইনবাবগঞ্জে প্রকৃত সাংবাদিক হিসেবে যারা মাঠে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন তাদের কল্যাণে মডেল প্রেসক্লাব আগেও পাশে ছিল এখনও আছে এবং সর্বদা পাশে থাকবে।

মডেল প্রেসক্লাবের নতুন সদস্যরা হলেন- স্যাটেলাইট টিভি বাংলা ভিশন-দৈনিক ভোরের কাগজ ও দি ট্রাইবুনাল এর জেলা প্রতিনিধি এস এম সাখাওয়াত জামিল দোলন, দৈনিক খবরপত্র এর জেলা প্রতিনিধি মো. সেতাউর রহমান, দৈনিক স্বাধীন সংবাদ এর জেলা প্রতিনিধি ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. সোহেল রানা, দৈনিক আমাদের বাংলা এর জেলা প্রতিনিধি এ.এস.এ সোহাগ, দৈনিক তরুন কন্ঠের জেলা প্রতিনিধি এ.কে.এম সাইদুর রহমান, দৈনিক আমার সংগ্রাম এর জেলা প্রতিনিধি মো. মুকুল আলী, দৈনিক মুক্ত আওয়াজ এর জেলা প্রতিনিধি মো. আশিকুর রহমান পলাস এবং দৈনিক গণধ্বনি প্রতিদিন এর সদর উপজেলা প্রতিনিধি মো. মশিউর রহমান।

এর আগে অনুষ্ঠানের শুরুতে নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয়। পরে তারা সকলেই নিজ নিজ পরিচয় দিয়ে তাদের অনুভূতি ব্যক্ত করেন।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের গত ৫ ফেব্রুয়ারী কার্যনির্বাহী পরিষদের সভায় জেলায় কর্মরত ৯ জন সাংবাদিককে সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়। প্রেক্ষিতে বৃহস্পতিবার তাদের মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে বরণ করে নেয়া হয়। 

 

 

 

আরপি/এসআর-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top