রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্রসহ ব্যবসায়ী আটক


প্রকাশিত:
৩১ ডিসেম্বর ২০২১ ০২:৩৪

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১২:০৮

ছবি: গ্রেফতারকৃত আসামী

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও গোলাবারুদসহ এক অস্ত্র ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৫) সদস্যরা। বৃহস্পতিবার তাকে জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়ন থেকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার কালিগঞ্জ ইসমাইল বিশ্বাস টোলা এলাকার বাসির উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (৪৩)।

এ বিষয়ে র‌্যাবের সহকারী পরিচালক বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. জিয়াউর রহমান তালুকদার, কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে বুধবার দিবাগত গভীর রাত বৃহস্পতিবার সাড়ে ১২টায় জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের কানসাট বাজারে শরিফুলের বাড়ীর গোডাউনের পাশে আরিফুলের ভাড়াকৃত বাড়িতে অভিযান পরিচালনা করে। 

এসময় তার ঘরের মধ্যে চৌকির ওপর বিছানার নিচ থেকে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আরিফুল দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে বলে জানায় এবং জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

পরে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করে তাকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

 

আরপি/ এমএএইচ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top