রাজশাহী বুধবার, ২০শে অক্টোবর ২০২১, ৬ই কার্তিক ১৪২৮

শিবগঞ্জে ফেনসিডিলসহ র‌্যাবের হাতে আটক এক


প্রকাশিত:
২৪ সেপ্টেম্বর ২০২১ ২৩:৪২

আপডেট:
২০ অক্টোবর ২০২১ ২৩:২১

ছবি: আটককৃত আসামী

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের রানীহাটি বাজার এলাকার একটি বিদ্যালয়ের পাশে অভিযান পরিচালনা করে নিষিদ্ধ মাদক ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শুক্রবার দুপুরে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় একজনকে আটক করে র‌্যাব-৫। র‌্যাবের দাবী আটককৃত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

এ বিষয়ের সত্যতা স্বীকার করে র‌্যাব-৫ রাজশাহীর উপ- পরিচালক শুক্রবার দুপুর সোয়া ৩ টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, জেলার শিবগঞ্জ উপজেলার ১৫নং নয়ালাভাঙ্গা ইউনিয়নের রাণীহাটি বাজার স্কুল মাঠ সংলগ্ন ফকির আলীর চায়ের দোকানের সামনে এক ব্যক্তির মাদক নিয়ে অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান এবং স্কোয়াড কমান্ডার মো. ওমর আলীর নেতৃত্বে শুক্রবার দুপুর সাড়ে ১২টায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপজেলার বিনোদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড কালিগঞ্জ সর্দারতোলা এলাকার আসমা বেগম ও নজরুল ইসলামের ছেলে মিজানুর (৪২) কে সাড়ে ৯ হাজার টাকা মূল্যের ১৯ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিলসহ হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মিজান দীর্ঘদিন ধরে ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

 

আরপি/এসআর-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top