রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জে চোলাইমদসহ আটক দুই


প্রকাশিত:
২২ আগস্ট ২০২১ ০৬:২৫

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১২:০৮

ছবি: আটককৃত আসামী

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নে বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা। শনিবার সকালে পরিচালিত এই অভিযানে ২ ব্যক্তিকে আটক করে র‌্যাব-৫। র‌্যাবের দাবী তারা মাদক ব্যবসায়ী।

আটককৃতরা হলো- জেলার সদর উপজেলার ২নং গোবরাতলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আশ্রয়ন প্রকল্প এলাকার ডাঙ্গাপাড়া গ্রামের মৃত পথিনাথের ছেলে ধনপতি রায় (৫১) এবং মৃত আমজাদ মন্ডলের ছেলে তাসেম আলী (৫০)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর উপ-পরিচালক শনিবার সন্ধ্যা ৬টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, আশ্রায়ন প্রকল্পের পুকুরের পশ্চিম পাশে কতিপয় ব্যক্তির বিপুল পরিমান দেশীয় তৈরি চোলাইমদসহ অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে শনিবার সকাল সাড়ে ৯টায় জেলার সদর উপজেলার ২নং গোবরাতলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ডাঙ্গাপাড়ায় অভিযান পরিচালনা করে। এ সময় ১ হাজার ৪ শত লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধারসহ ধনপতি ও তাসেমকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে দেশীয় তৈরি চোলাই মদসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ ঘটনায় নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top