রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধুকে নির্যাতন, সেবা দিলো ৯৯৯


প্রকাশিত:
১২ আগস্ট ২০২১ ০৪:৩৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৭:১৩

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় এক গৃহবধুকে স্বামী ও পরিবারের লোকজন নির্মমভাবে পিটিয়ে নির্যাতন করেছে বলে অভিযোগ উঠেছে। যৌতুকের টাকা না দেয়ায় এই নির্মম নির্যাতনের কান্ড ঘটিয়েছে পাষন্ড স্বামীসহ তার পরিবার বলে জানা গেছে।

নির্যাতনের শিকার ওই গৃহবধু হলো- ভোলা জেলার লালমোহন উপজেলার চরহুদা গ্রামের ইদ্রিস আলীর মেয়ে আরজু খাতুন (২৫)।

নির্যাতনের বিষয়ে নির্যাতনকারী স্বামী নাচোল উপজেলার কসবা ইউনিয়নের চন্দনা দিঘীপাড়া এলাকার মাইনুল ইসলামের ছেলে আব্দুল করিমের (২৭) মামা কামরুল ইসলাম জানান, প্রায় ৮ বছর আগে করিমের সাথে আরজুর বিয়ে হয়। তারা দুজনেই গার্মেন্টস কর্মী। ঢাকায় কর্মস্থলে পরিচয়ের সূত্র ধরে তারা বিয়ে করে। তাদের কোন সন্তান নেই। গত কুরবানীর ঈদে প্রথমবারের মতো করিম তার বিবাহিত স্ত্রী আরজুকে চন্দনায় নিয়ে আসে ঈদ করতে। লকডাউনের কারণে ঢাকায় না ফিরতে পেরে কয়েকদিন আগে করিম আরজুর কাছে ২ লক্ষ টাকা যৌতুক দাবী করে। কিন্তু সে টাকা দিতে ব্যর্থ হলে স্ত্রী আরজুর ওপর তার স্বামী করিম, শ্বশুড় মাইনুলসহ দেবর, শ্বাশুড়ী সকলে শারিরীক ও মানসিক নির্যাতন শুরু করে। নির্যাতনের এক পর্যায়ে তার আর্ত চিৎকারে প্রতিবেশীরা আমাকে খবর দিলে তাকে আমার বাসায় নিয়ে আসি এবং ৯৯৯ এ ফোন করে পুলিশী সহায়তা চাওয়া হলে রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা আরজুকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে নির্যাতনের শিকার ওই গৃহবধূ জানান, আমার স্বামী, দেবর, শ্বাশুড়ি ও শ্বশুড় আমাকে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে লাঠি দিয়ে মারধর করে। তারপর হাত পা বেঁধে বেল্ট দিয়ে শরীরের বিভিন্ন অংশে ছিদ্র করে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হবে বলেও জানিয়েছেন নির্যাতিতা গৃহবধু আরজু।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top