রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ছয় জনের যাবজ্জীবন কারাদণ্ড


প্রকাশিত:
২৯ অক্টোবর ২০১৯ ০৬:৫৯

আপডেট:
২৯ অক্টোবর ২০১৯ ০৭:৫৫

ছবি:নাহিদ হাসান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলায় নাঈম হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সেই সাথে দন্ডপ্রাপ্ত প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেয়া হয়। সোমবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী ৫ আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার কাগমারি গ্রামের বারিউল ইসলাম ওরফে বাইরুল, তোফিকুল ইসলাম ওরফে তোফিক, শফিকুল আলম ওরফে আলম, সেরাজুল ইসলাম ফিটু, মো. মহাজন ও জেনারুল ইসলাম। এদের মধ্যে জেনারুল ইসলাম পলাতক রয়েছে। 

রাস্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুম আরা জানান, ২০০৭ সালের ৮ অক্টোবর রাজমিস্ত্রী নাঈম নিখোঁজের একদিন পর বেলা সাড়ে ১২টার দিকে কাগামারী এলাকার একটি আমবাগানে নাঈমের গলা কাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় নাঈমের মা বাদী শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা ও চাঁপাইনবাবগঞ্জ সিআইডি’র এসআই সেকেন্দার আলী ২০০৮ সালের ৪ সেপ্টেম্বর আদালতে ১৩ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ যুক্তিতর্ক উপস্থাপন শেষে আদালত ৬ জনকে দণ্ডিত করে ও ৭ জনকে বেকসুর খালাস প্রদান করেন।

 

আরপি/এএস

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top