রাজশাহী মঙ্গলবার, ১৫ই জুন ২০২১, ২রা আষাঢ় ১৪২৮

ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ডাইসিন গ্রুপের অক্সিজেন সিলিন্ডার প্রদান


প্রকাশিত:
৫ জুন ২০২১ ২৩:৩৭

আপডেট:
১৫ জুন ২০২১ ১০:৩২

ছবি প্রতিনিধি

করোনা মহামারিতে অক্সিজেন সংকট দূর করতে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করছেন। শনিবার বেলা ১১ টার দিকে ডাইসিন গ্রুপ ও ভোলাহাট সাইফুন্নেসা মকবুল দাতব্য চিকিৎসালয়ের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা মোহাম্মদ মিজানুর রহমানের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল হামিদ বলেন, উপজেলার রোগীদের নিরবিচ্ছিন্নভাবে অক্সিজেন দেয়া সম্ভব হবে। তিনি বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে ১২ টি অক্সিজেন সিলিন্ডার ছিলো। ডাইসিন গ্রুপের পক্ষ থেকে আরো ১০টি অক্সিজেন সিস্টেম চালুর ফলে মানুষকে আর অক্সিজেন সমস্যায় পড়তে হবে না। করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা দিতে অক্সিজেন সংকট লাঘবে এগিয়ে আসার জন্য মোহাম্মদ মিজানুর রহমানের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

এছাড়া উপজেলার সাইফুন নেসা দাতব্য চিকিৎসালয়েও ১০ টি ও চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ১০টি অক্সিজেন সিনেন্ডার দেয়া হয়েছে বলে জানান ডাইসিন গ্রুপের জিএম আবুল কালাম আজাদ। তিনি আরোও বলেন,সাইফুন নেসা দাতব্য চিকিৎসালয়ে করোনা আক্রান্ত রোগীদের জন্য বিনামূল্যে সব ধরণের চিকিৎসা সেবা প্রদান করা হবে।

আরপি/ এস



আপনার মূল্যবান মতামত দিন:

Top