রাজশাহী বুধবার, ৮ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

ফেসবুক গ্রুপ

চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের উদ্যোগ: চিকিৎসাসেবা পেল ৪৫০ মানুষ


প্রকাশিত:
২৮ অক্টোবর ২০১৯ ১০:৪৯

আপডেট:
২৮ অক্টোবর ২০১৯ ১০:৫২

চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প
চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের নামো সূর্য্যনারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জনতা উচ্চ বিদ্যালয়  স্কুলে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এতে প্রায় সাড়ে চারশ’ মানুষকে চিকিৎসাসেবা দেয়া হয়েছে। রবিবার (২৭ অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর আড়ােইটা পর্যন্ত এ কার্যক্রম।
 
ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন কমিটির আহ্বায়ক মো আরাফাত আলী জানান, প্রায় ৪৫০ জনকে মোট চারজন বিশেষজ্ঞ  ডাক্তার দ্বারা বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়। ১১০ জন শিশু রোগীকে চিকিৎসা প্রদান করেন চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের নবজাতক ও শিশু বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান।
চিকিৎসা নিতে আসা মানুষের ভিড়
 
১৫০ জন মেডিসিন রোগীকে চিকিৎসা প্রদান করেন রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক ডা. মোসফিকুর রহমান। ১২০ জন চর্ম ও যৌন রোগীকে চিকিৎসা প্রদান করেন নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তৌফিক আহমদ এবং ৬০ জন দন্ত রোগীকে সেবা প্রদান করেন বাংলাদেশ ডেন্টাল কলেজের দন্ত রোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডা. আসাদুজ্জামান আসিফ।  
 
এসময় উপস্থিত ছিলেন নামো সূর্য্যনারায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক
মো. আব্দুস সালাম, গ্রাম্য ডাক্তার রুবেল আলী, ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন কমিটির যুগ্ম আহ্বায়ক মো সেলিম, ৫ জন ম্যাটস স্টুডেন্ট, চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের ৩০ জন স্বেচ্ছাসেবীসহ স্থানীয় কিছু স্বেচ্ছাসেবী।
 
 
আরপি/এসআর


আপনার মূল্যবান মতামত দিন:

Top