রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮

ভোলাহাটে চার নেতার বিরুদ্ধে আ’লীগের ব্যবস্থা


প্রকাশিত:
২৯ এপ্রিল ২০২১ ০১:০৬

আপডেট:
২৯ এপ্রিল ২০২১ ০১:০৮

ছবি: ভোলাহাটে চার নেতার বিরুদ্ধে আ’লীগের ব্যবস্থা গ্রহণ বর্ধিত সভা

চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতিও ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, উপজেলা যুবলীগ সভাপতি রেজাউল করিম বাবলু, দলদলী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান আরজেদ আলি ভুটু ও ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিফাত হোসেন টুইংকেল বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

২৮ এপ্রিল বুধবার বেলা ১১ টার দিকে ভোলাহাট নেকজান বালিকা উচ্চ বিদ্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলি শাহ সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল গাফফার মুকুলের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য পিয়ার জাহানকে শারীরিক ভাবে আঘাত করার কারণে আওয়ামীলীগ দল দলী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান আরজেদ আলি ভুটুকে দল থেকে প্রাথমিক সদস্যপদসহ সকল প্রকার পদ-পদবি হতে আজীবনের জন্য বহিস্কার করার সিদ্ধান্তসহ সুপারিশ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটিতে প্রেরনের সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহনকরা হয়।

এছাড়া আওয়ামীলীগের সাথে খারাপ আচরনসহ দলবিরোধী কাজ করার জন্য উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা অওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল করিম বাবলু, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির ও পিতৃ সংগঠনের সাথে খারাপ আচরণ করার জন্য উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রিফাত হোসেন টুইংকেল সাথে আওয়ামীলীগের সকল সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। তবে তারা চাইলে দলের কাছে আসতে আবেদন করতে পারবেন।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আব্দুল খালেক, উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি আফরাজুল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক সেলিম রোজা, জামবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন আইরন, একরামুল হক, মহিবুল হকসহ অন্যরা।

এছাড়াউপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলির সদস্য, চার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন। সভায় উপস্থিত সকলে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে অঙ্গীকার ব্যাক্ত করেন।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top