রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জে পলিটেকনিক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার


প্রকাশিত:
২৩ মার্চ ২০২১ ০০:২৭

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৮:৪২

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর ঘোষপাড়া থেকে পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে নবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ। রোববার দিবাগত গভীর রাতে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ছাত্রের নাম আকাশ ঘোষ (২০)। সে জেলার সদর উপজেলার নশিপুর ঘোষপাড়া গ্রামের বিকাশ ঘোষ ও লক্ষী ঘোষের ছেলে।

এ বিষয়ে নিহত আকাশ ঘোষের বড় কাকা জয় কুমার বলেন, আকাশ পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ছিলো। আর অনেক দিন থেকে একই এলাকার একটি মেয়ের সাথে আকাশের সম্পর্ক ছিলো। সে মোতাবেক আমাদের পক্ষ থেকে পারিবারিকভাবে বিয়ে দেবার চেষ্টা করা হলে মেয়ের পরিবার আকাশের সাথে বিয়ে দেবে না বলে সাফ জানিয়ে দেয়। ফলে আকাশ বিষয়টি জানার পর সহ্য করতে না পেরে রোববার রাতের কোন এক সময় নিজ ঘরে গলায় দড়ি দিয়ে পরপারে চলে যায়। পরে পুলিশে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো. মিন্টু রহমান পরিবারের বরাত দিয়ে জানিয়েছেন, প্রেমের সূত্র ধরেই আকাশ ২১ মার্চ রোববার দিবাগত গভীর রাত ১১টার দিকে নিজ ঘরে সিলিং ফ্যানের রডের সাথে রশি দিয়ে ঝুলে আত্মহত্যা করে। পরে রাত সাড়ে ১২টার দিকে সোমবার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের সঙ্গীয় ফোর্স ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের পর লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে এবং এতে আর কোন ঘটনা জড়িয়ে রয়েছে কিনা তা তদন্তে মাঠে কাজ করছে পুলিশ বলেও জানান ওসি অপারেশন মিন্টু রহমান। তবে এ ঘটনায় নশিপুর ঘোষপাড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। 

আরপি/ এসআই-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top