রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে জানুয়ারী ২০২১, ১৬ই মাঘ ১৪২৭

শিবগঞ্জে সড়কে ঝরলো দুই চালকের প্রাণ


প্রকাশিত:
৩০ ডিসেম্বর ২০২০ ২০:৩১

আপডেট:
২৮ জানুয়ারী ২০২১ ১০:১৭

প্রতিকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ দুজন নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ধোপপুকুর নামক স্থানে ও ভোরে মুসলিমপুরে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত চালকের নাম আবদুর রহিম (৩০)। তিনি উপজেলার কয়লাবাড়ি গ্রামের হোসেন আলী মণ্ডলের ছেলে ও ট্রলিচালক রেজাউল (১৫) উপজেলার খড়পপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদগামী ঢাকা মেট্রো ট-২২-০২৪৯ ট্রাকটি ধোপপুকুরের কাছে পৌঁছালে ধোবড়া থেকে কানসাটগামী ট্রলিকে ধাক্কা দেয়। এতে রেজাউল ঘটনাস্থলেই নিহত হন।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, স্থানীয়রা ট্রাক ও চালককে আটক করেছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে বুধবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মুসলিমপুরে খড়িবোঝাই ট্রলি উল্টে এক চালক নিহত হন। নিহত চালকের নাম আবদুর রহিম।

শিবগঞ্জ থানার এসআই আতাউর রহমান জানান, ভোরে খড়িবোঝাই ট্রলি নিয়ে চাঁপাইনবাবগঞ্জ অভিমুখে যাওয়ার সময় মুসলিমপুর বাজারের অদূরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে খড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ট্রলিচালক রহিম নিহত হন।

 

আরপি / এমবি-২১



আপনার মূল্যবান মতামত দিন:

Top