রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

নাচোলে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন


প্রকাশিত:
২৫ ডিসেম্বর ২০২০ ০২:৫৩

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০২:৪৩

 

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (২৩ ডিসেম্বর) বেলা ১১ টায় এজেন্ট ব্যাংকিং এর সামনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এর উদ্বোধন ঘোষণা করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড‘র রাজশাহী জোনের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান মো. কাওছার উল আলম।
পরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর চাঁপাইনবাবগঞ্জ শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ.এফ.এম আনিছুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. চাঁপাইনবাবগঞ্জ শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. ওমর আলী। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর রাজশাহী জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. শাহজাহান।

বক্তারা বলেন, প্রতিষ্ঠার পর থেকে এই ব্যাংক বাংলাদেশে গ্রাহক তৈরীতে আলোড়ন সৃষ্টি করেছে। দিন দিন এর গ্রাহক বেড়েই চলেছে। আর তাই জেলার এত বিশাল গ্রাহককে দক্ষ জণশক্তির দ্বারা সঠিও সুন্দর সেবা দেয়ার নিমিত্তে জেলা সদর সহ উপজেলা ও এর আওতাধীন ইউনিয়ন সমূহে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট উদ্বোধন করা হচ্ছে।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে দোগাছি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কাউসার আলী, নেজামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহির উদ্দিন, নেজামপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. মাহবুব আলম, হাটবাকইল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক খাইরুল আলম, বিনোদ বিহারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মতিউর রহমান ও নেজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে এজেন্ট ব্যাংকের সার্বিক উন্নতি কামনা করে দোয়া পরিচালনা করেন হাপানিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল কাইউম। 

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top