রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশী মনিরুলের গণসংযোগ


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২০ ০১:১৫

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ২১:৩৬

শিবগঞ্জে নৌকার মনোনয়ন প্রত্যাশী মনিরুলের গণসংযোগ

আসন্ন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী জি.কে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম গণসংযোগ শুরু করেছেন।

আজ রোববার ২১ নভেম্বর শনিবার বিকালে শিবগঞ্জের প্রতিটি ওয়ার্ডে ও সড়কে মটরসাইকেলে করে নির্বাচনী গণসংযোগ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সালাম-বরকত হলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মনিরুল ইসলাম ও তার কর্মী সমর্থকবৃন্দ।

এ সময় প্রায় ৩ হাজার মটরসাইকেল নিয়ে মনিরুল ইসলামের সমর্থকবৃন্দ গণসংযোগ করলেও তিনি একটি হুড খোলা অটোরিকশায় হাত নেড়ে নেড়ে সকলকে সালাম জানান ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং নৌকা প্রতীকে ভোট চান।

গণসংযোগটি শিবগঞ্জের জালমাছমারি থেকে শুরু হয়ে রসলপুর মোড়, শেখটোলা, স্টেডিয়াম, শিবগঞ্জ বাজার, বেঁকির মোড়, ইসরাইল বাজার, মর্দনাসহ পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক, হাটবাজার প্রদক্ষিণ করে পৌর চত্ত্বরে এসে শেষ হয়।

এ সময় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। আর তাই এই উপজেলায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকান্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হতে চাই। তিনি বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয় তাহলে আমাকে শিবগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন থেকে বঞ্চিত হতে হবে না।

গণসংযোগকালে তিনি আরও বলেন, তিনি ছাড়া যদি প্রধানমন্ত্রী অন্য কাউকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন তবে দলের স্বার্থে তার পক্ষেও কাজ করতে তিনি দৃঢ় প্রতিজ্ঞ। কারণ তিনি নৌকার সাথে ছিলেন, নৌকার সাথে আছেন এবং নৌকার সাথেই জীবনের বাকি সময়টা কাটিয়ে দিতে চান।

যেহেতু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ধারাবাহিকভাবে জনগণের জীবনমান উন্নয়নের শিখরে পৌঁছে দিয়েছেন এবং বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু ও পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন করেছেন। সাধারণ মানুষ শান্তিতে আছে। সেহেতু এই ধারাবাহিকতা বজায় রাখতে এবং শিবগঞ্জ পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে সাধারণ মানুষকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

 

আরপি/এমএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top