রাজশাহী শুক্রবার, ৩০শে অক্টোবর ২০২০, ১৫ই কার্তিক ১৪২৭

ভোলাহাটে ব্র্যাকের মতবিনিময় ও মানববন্ধন


প্রকাশিত:
১৪ অক্টোবর ২০২০ ১৬:১১

আপডেট:
৩০ অক্টোবর ২০২০ ০৫:২৩

ব্র্যাকের মতবিনিময়। ছবি: সংবাদদাতা

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচীর আয়োজনে মানবাধিকার আইন সহায়তা ও সচেতনতামূলক মতবিনিময় সভা ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। বুধবার  (১৪ অক্টোবর) ভোলাহাট সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বুধবার মতবিনিময় সভায় চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানী জর্জেও সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি গোলাম কবির। এছাড়া অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ব্র্যাক জেলা সমন্বয়কারী মোমেনা খাতুন, মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচীর জেলা ব্যবস্থাপক আতিকুর রহমান, আঞ্চলিক এলাকা ব্যবস্থাপক আবু বক্কর সিদ্দিক, এইচআরএলএস অফিসার শারমিন। এ সময় ইউপি সদস্য ও সূধীগণ উপস্থিত ছিলেন।

এদিকে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচীর পল্লী সমাজ আয়োজিত ধর্ষণ, হত্যা, বাল্যবিবাহ, মাদক, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে মানববন্ধ অনুষ্ঠিত হয়েছে।

ভোলাহাট ব্র্যাক অফিসের সামনে বেলা ১২ হতে ১টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানবন্ধনে উপস্থিত ছিলেন, সামাজিক ক্ষমতায়ন কর্মসূচীর জেলা সমন্বয়কারী মোমেনা খাতুন, আঞ্চলিক এলাকা ব্যবস্থাপক আবু বক্কর সিদ্দিক, শাখা ব্যবস্থাপক মশিউর রহমান, সিনিয়র ট্রেইনার জয় চাঁদ, প্রোগ্রাম অর্গানাইজার মামুনুর রশিদ, ব্র্যাক কর্মকর্তা, কর্মচারী ও এ কর্মসূচীর সদস্যগণ।

 

আরপি/আআ




আপনার মূল্যবান মতামত দিন:

Top