রাজশাহী রবিবার, ৯ই আগস্ট ২০২০, ২৬শে শ্রাবণ ১৪২৭

শিবগঞ্জে আগুনে গোয়াল ঘর পুড়ে ছাই


প্রকাশিত:
৩১ জুলাই ২০২০ ১৯:৪৩

আপডেট:
৯ আগস্ট ২০২০ ২০:২৯

গোয়াল ঘরে আগুন। ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে একটি বাড়ির গোয়াল ঘরে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় আগুনে পুড়ে গেছে দুইটি গরু।

এ বিষয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত ম্যানেজার সিরাজ উদ্দিন এলাকাবাসীর বরাত দিয়ে জানান, শুক্রবার ভোর রাতে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের রবিউল ইসলামের ছেলে সৈবুর আলীর বাড়ির গোয়াল ঘরে আগুণ লাগলে এলাকাবাসী শিবগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ভোর ৬ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিস কর্মীরা। কিন্তু এরই মধ্যে সৈবুর আলীর দুইটি গরুসহ গোয়াল ঘর এবং পার্শ্ববর্তী শফিকুল ইসলামের একটি ঘর পুড়ে ভষ্মিভুত হয়ে যায়। তবে আগুন লাগার প্রকৃত কারণ জানা না গেলেও গোয়াল ঘরে রাখা কয়েল বা ঘুটা থেকে এই আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। আর এতে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে বিকেলে পুড়ে যাওয়া বাড়ি, গোয়াল ঘর ও গরু পরিদর্শন করেছেন শাহবাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোহা. তোজাম্মেল হক।

এতে তিনি গভীর দুঃখ প্রকাশ করে বলেন, আগামীকাল শনিবার ঈদুল আযহা। কিন্তু ঈদের আগের দিন এমন একটি ঘটনা খুবই দুঃখজনক। আশা করবো তারা এই শোক কাটিয়ে উঠবেন। এখন ব্যক্তিগতভাবে অল্প কিছু আর্থিক অনুদান প্রদাণ করা হলেও পরবর্তীতে পরিষদের পক্ষ থেকে সাহায্য করা হবে।

এ সময় তার সাথে ১ নং ওয়ার্ড সদস্য মতিউর রহমান এবং ২ নং ওয়ার্ড সদস্য মো. জাকির হোসেন উপস্থিত ছিলেন।

 

আরপি/আআ-০৩




আপনার মূল্যবান মতামত দিন:

Top