রাজশাহী বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১

শিবগঞ্জে নদীতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু, আরও একজন নিখোঁজ


প্রকাশিত:
৫ জুলাই ২০২০ ১৯:১৬

আপডেট:
১৫ মে ২০২৪ ০৪:১০

মৃত ছাত্র ইসান খান

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাগলা নদীতে ডুবে শনিবার বিকেলে এক স্কুল ছাত্র মৃত্যু হয়েছে। এদিকে নিহত স্কুল ছাত্রের এক বন্ধু নিখোঁজ রয়েছে। শিবগঞ্জ ফায়ার সার্ভিসে নদীতে উদ্ধার অভিযান চালায়।

নিহত স্কুল ছাত্র জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের সেলিমাবাদ খানপাড়া গ্রামের সুমন খাঁনের ছেলে ইসান খান (১৩) এবং নিখোঁজ স্কুল ছাত্র একই এলাকার মো. শহিদুলের ছেলে সামিউল (১৩)। তারা উভয়েই কানসাট স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ রোববার সকালে জানান, শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে ইসান ও তার ৩-৪ জন বন্ধু পাগলা নদীর কালুপুর ঘাটে গোসল করতে নামে। এক পর্যায়ে ইসান পানিতে ডুবে যায়। ঠিক একই সময় তাদের আরেক বন্ধু সামিউলকেও নদীতে দেখতে না পেয়ে তারা চিৎকার আরম্ভ করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে ৪ ঘন্টা চেষ্টার পর ইসানকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সামিউলকে খুঁজে না পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তাদের ডুবুরী দল রাত প্রায় ৮টা পর্যন্ত চেষ্টা করেও তার খোঁজ না পেয়ে অভিযান শেষ করে।

তবে ওসি শামসুল আরও জানান, পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই নিহত ইসানের মরদেহ তারে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং স্থানীয়ভাবে নিখোঁজ সামিউলের খোঁজে অভিযান অব্যাহত আছে।

আরপি/ এএন-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top