রাজশাহী মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১

১০০ পরিবারকে ঈদসামগ্রী দিলেন চর পাঁকার মেহেদী হাসান


প্রকাশিত:
২৩ মে ২০২০ ০৬:৪২

আপডেট:
১৪ মে ২০২৪ ০৫:২৮

১০০ পরিবারকে ঈদসামগ্রী দিয়েছেন মেহেদী হাসান

সম্প্রতি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশসহ পৃথিবীটাই যেন স্থবির হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে বাংলাদেশেরও লক্ষ লক্ষ মানুষ। কর্মহীন এসব দুস্থ ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে সরকারসহ দেশী-বিদেশী বিভিন্ন পর্যায়ের বিত্তশালী মানুষ ও প্রতিষ্ঠান।

তেমনিভাবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের চর পাঁকা এলাকায় ১০০ পরিবারকে ঈদসামগ্রী দিয়েছেন স্থানীয় বাসিন্দা ও সকলের প্রিয় মুখ মেহেদী হাসান। শুক্রবার (২২ মে) উপজেলার চরপাঁকা এলাকার বিভিন্ন জায়গার অসহায় ও দরিদ্রদের মাঝে তিনি এসব ঈদসামগ্রী বিতরণ করেন। মেহেদী এলাকার ডা. আব্দুল খালেকের ছেলে।

স্বেচ্ছায় স্থানীয়দের মাঝে এমন ঈদসামগ্রী বিতরণ সম্পর্কে মো: মেহেদী হাসান বলেন, সম্প্রতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে আমাদের দেশসহ সারা পৃথিবী প্রায় স্থবির হয়ে গেছে। এতে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য শ্রেণী-পেশার মানুষ। বিশেষ করে আমাদের এই চরপাঁকার মতো প্রত্যন্ত অঞ্চলের মানুষ পড়েছে চরম বিপাকে। বিচ্ছিন্ন এলাকা হওয়ায় সরকারি ও বেসরকারি বিভিন্ন ত্রাণ সামগ্রীও সময়মতো আসছে না এখানে।

এমতাবস্থায় আমি আমার পরিবারের পক্ষ থেকে অত্যন্ত ক্ষুদ্র পরিসরে এলাকার কিছু অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি, যাতে সামনে ঈদুল ফিতরের দিনটিতে তারা অন্তত একটু খেতে পারে। এসময় এলাকার অসহায় ও সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবান ও সম্পদশালী ব্যক্তিবর্গের প্রতি আহ্বানও জানান তিনি। 

 

আরপি/এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top