রাজশাহী মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ক্ষতিগ্রস্ত শিক্ষকদের মাঝে চাল বিতরণ


প্রকাশিত:
৬ মে ২০২০ ০৩:৫৬

আপডেট:
২৩ এপ্রিল ২০২৪ ১৯:৪৭

প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সারা দেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও মানবিক সহায়তা কর্মসূচির অংশ হিসেবে জরুরী খাদ্যশস্য বিতরণ অব্যহত রয়েছে।

এরই অংশ হিসেবে মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ক্ষতিগ্রস্ত শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১০ কেজি করে চাল তুলে দেয়া হয়।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে চাঁপাইনবাবগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য শষ্য সহায়তা প্রদাণ করেন। চাল বিতরণের আগে তিনি শিক্ষকদের সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান।

এ সময় অন্যান্যের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ ওঁরাও, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. আবুল কালাম আজাদ, চাঁপাইনবাবগঞ্জ সদও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

সহায়তা প্রদাণ অনুষ্ঠানে ইউএনও আলমগীর হোসেন জানান, সরকারের উদ্যোগে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে। উল্লেখ্য, মসজিদ ভিত্তিক প্রাথমিক ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় ১ শত জন শিক্ষকের মাঝে এই সহায়তা প্রদাণ করা হয়।

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top