রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

গোমস্তাপুরে মাইক্রোবাস উল্টে একজন নিহত


প্রকাশিত:
৩ মে ২০২০ ২২:৪৪

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৯:৪৭

মাইক্রোবাস উদ্ধারকাজ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় সড়ক দূর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুই জন।

আজ রোববার (৩ মে) সকালে জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া-চৌডালা সড়কের বসনীটোলা এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এই দূর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।

মাইক্রোবাস উল্টে নিহত যুবক উপজেলার চৌডালা ইউনিয়নের বসনীটোলা গ্রামের পাতু শেখের ছেলে মাইক্রোবাস চালক মোহাম্মদ আলী (৩৫)। এছাড়া আহতরা হলেন- নিহত মোহাম্মদ আলীর মা তারা বেগম (৫৫) এবং ভাবী নাসিমা বেগম (৪০)।

এ বিষয়ে গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, নিহত মাইক্রোবাস চালক মোহাম্মদ আলী তার মা ও ভাবীকে নিয়ে অসুস্থ্য সন্তানকে দেখতে মাইক্রোবাসযোগে চৌডালার উদয়নগর গ্রামে যাচ্ছিলেন। এ সময় চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে মাইক্রোবাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা গোমস্তাপুর থানা পুলিশকে দূর্ঘটনার তথ্যটি দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশের পক্ষ থেকে রহনপুর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়া হয়। এ সময় ফায়ার সার্ভিস সদস্যরা তারা বেগম ও নাসিমা বেগমকে আহত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হলেও গাড়ীর নীচে চাপা পড়া অবস্থায় মোহাম্মদ আলীর মরদেহ উদ্ধার কর। পরে আহতদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। তবে নিহতের মরদেহ পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top