রাজশাহী মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে বিসর্গ ফোরামের ২য় দফায় খাদ্যসামগ্রী বিতরণ


প্রকাশিত:
২৩ এপ্রিল ২০২০ ১৮:১৮

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ১৭:৫০

 

সম্প্রতি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বাংলাদেশসহ সারাবিশ্ব স্থবির হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে বাংলাদেশেরও লক্ষ লক্ষ মানুষ। কর্মহীন ও অভুক্ত মানুষের সহযোগীতায় সরকারসহ দেশী-বিদেশী বিভিন্ন পর্যায়ের বিত্তশালী মানুষ ও প্রতিষ্ঠান এগিয়ে আসছেন।
এরই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কর্মহীন ও অসহায়-দরিদ্রদের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন বিসর্গ ফোরাম। “আমরা ভিন্ন, একসাথে অনন্য” এই ¯শ্লোগানকে সামনে রেখে জনকল্যাণ মূলক এই সংগঠনটি কাজ করে যাচ্ছে। গতকাল উপজেলার সেলিমাবাদ, কানসাট, ধোবড়া, টিকোরি, পারকালুপুর ও আটরশিয়া সহ বিভিন্ন এলাকার অসহায় ও দরিদ্র ২০০ টি পরিবারে বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন খাদ্য সামগ্রী পৌঁছে দেয় সংগঠনটি। খাদ্যসামগ্রী বিতরণের সময় ছিলেন বিসর্গ ফোরাম এর যুগ্ন আহবায়ক ফাইয়াজ রহমান তনয়, সদস্য সাইমন ইসলাম সাদাব, ইসতিয়ার আহমেদ এবং আফিস ইকবাল সহ অন্যান্যরা।
এসময় বিসর্গ ফোরাম এর যুগ্ন আহবায়ক ফাইয়াজ রহমান তনয় বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ সারা পৃথিবী আজ যেন স্থবির হয়ে পড়েছে। দিন দিন আমাদের দেশের অসংখ্য কর্মহীন মানুষ খাদ্য সংকটে পড়ছে। কর্মহীন এবং অসহায় ও দরিদ্রদের পাশে দাঁড়ানোর এটি আমাদের একটি ক্ষুদ্র প্রয়াস। ভবিষ্যতে আমরা আমাদের এই ধারা সাধ্যমতো অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।
এর আগেও প্রথম পর্যায়ে উপজেলার বিভিন্ন এলাকার অসহায়দের মাঝে ৫০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রি বিতরণ করা হয়েছে বলে জানান সংগঠনের যুগ্ন আহবায়ক ফাইয়াজ রহমান তনয়।

 

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top