রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে কোয়ারেন্টাইনে থাকতে বলায় মাফলার পেঁচিয়ে আত্মহত্যা


প্রকাশিত:
২২ এপ্রিল ২০২০ ১৭:৪৬

আপডেট:
২ মে ২০২৪ ১৪:৩৬

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের চৈতন্যপুর গ্রামে ঢাকা ফেরত এক ব্যক্তি গতরাতে গলায় মাফলার পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তিনি মৃত মুন্তাজের ছেলে আলাউদ্দিন (৫৫)।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, আলাউদ্দিন মঙ্গলবার (২১ এপ্রিল) সন্ধায় ঢাকার মিরপুর থেকে বাড়ী আসেন। এ খবর জানার পর ইউপি চেয়ারম্যান তাবারিয়া চৌধুরী গ্রাম পুলিশ পাঠিয়ে তাকে ১৪ দিন নাককাট্রিতলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে থাকার জন্য বলেন। আলাউদ্দিন সকালে কোয়ারেন্টাইনে যাবে বলেও জানান। কিন্তু রাতেই সে বাড়ির পাশের একটি আম গাছে মাফলার পেঁচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে ধাইনগর ইউপি চেয়ারম্যান তাবারিয়া চৌধুরী বলেন, আলাউদ্দিনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার নাককাট্রিতলা বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৪ দিন থাকতে বলা হয়। কিন্তু সে রাতেই আত্মহত্যা করেন। তিনি আরো বলেন, কি কারনে সে আত্মহত্যা করেছে সেটা এখনো নিশ্চিত না হলেও ধারনা করা হচ্ছে করোনা আতঙ্কে এমনটা করেছে।

শিবগঞ্জ থানার ওসি আতিকুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। তিনি করোনায় আতঙ্কিত না হয়ে সকলকে ঘরে থাকার অনুরোধও জানান।

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top