রাজশাহী বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে ‘বড় ভাই, ছোট ভাই ও বন্ধু মহলে’র ত্রাণ বিতরণ


প্রকাশিত:
১৭ এপ্রিল ২০২০ ০৫:৫২

আপডেট:
১৭ এপ্রিল ২০২০ ০৫:৫৩

 

 
সম্প্রতি প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে বাংলাদেশ সহ পৃথিবীটাই যেন স্থবির হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে বাংলাদেশেরও লক্ষ লক্ষ মানুষ। কর্মহীন এসব দুস্থ ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে সরকার সহ দেশী-বিদেশী বিভিন্ন পর্যায়ের বিত্তশালী মানুষ ও প্রতিষ্ঠান।
 
তারই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ালো “বড় ভাই, ছোট ভাই ও বন্ধু মহল” নামের একটি সংঘ। বুধবার (১৫ এপ্রিল) শিবগঞ্জের অসহায় ও কর্মহীন ৯৬ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আলু ও সাবান বিতরণ করে সংগঠনটি।
 
খাদ্য সামগ্রী বিতরণের পৃষ্ঠপোষকতায় ছিলেন শিবগঞ্জের কৃতি সন্তান ও কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম (বিপিএম-বার, পিপিএম)। সার্বিক সহযোগীতায় ছিলেন সুমন হায়দার।
 
এ প্রসঙ্গে সুমন হায়দার বলেন, বর্তমানে সকল মানুষ, বিশেষ করে সাধারণ খেটে খাওয়া মানুষগুলো অনেক অসহায় হয়ে পড়েছে। আমাদের সামান্য উপহার সেসব অসহায় ও অভুক্ত মানুষ গুলোর মুখের হাসির কারণ হতে পারে। তাই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস, আমাদের এই প্রয়াস আগামী দিনেও সাধ্যমতো চলমান থাকবে ইনশাআল্লাহ। সেই সাথে সমাজের বিত্তবানদেরকে এই ক্রান্তিলগ্নে অসহায় ও দরিদ্রদের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান তিনি।
 
 
আরপি/এএন


আপনার মূল্যবান মতামত দিন:

Top