রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

ভোলাহাটে সামাজিক দূরত্ব রাখতে বৃত্ত ও লিফলেট বিতরণ


প্রকাশিত:
৩১ মার্চ ২০২০ ০৫:২৩

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৯:১৫

ভোলাহাটে করোনা ভাইরাস প্রতিরোধে বৃত্ত  অঙ্কন

করোনা ভাইরাস থেকে সচেতনতার জন্য সামাজিক দূরুত্ব বজায় রেখে নিত্য প্রয়োজনীয় দ্রব্যেরদোকানে দূরত্ব নির্ণয় নির্দেশক চিহ্ন (বৃত্ত) দিয়ে জনগনকে সচেতন হওয়ার আহ্বান জানান ভোলাহাট উপজেলার এনজিও সংস্থা ব্র্যাক। সোমবার ৩০ মার্চ সকালে কলেজ মোড়ে জিনা ফার্মেসীতে মার্ক চিহৃ দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্র্যাকের এরিয়া ম্যানেজার আবু বক্কর সিদ্দিক।

উপজেলার বিভিন্ন বাজারে করোনা সচেতনতায় লিফলেট বিতরণ করা হয়। গত ২৭ মার্চ হতে কুদ্দুস বয়াতির গানের মাধ্যমে উপজেলার জনসাধারণকে করোনা প্রতিরোধে সচেতন করছে ব্র্যাক।

এ সময় এরিয়া ম্যানেজার বলেন, সামাজিক দুরত্ব বজায় রেখে যাতে সাধারন মানুষ ঔষুধ ক্রয় সহ যাবতীয় নিত্য প্রয়োজনীয়দ্রব্যের ক্রয় ও বিক্রয় করতে পারে। এ জন্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মার্ক চিহৃ স্থাপন করার চেষ্টা করছি।

তিনি আরো বলেন, সামাজিক দূরুত্ব বজায় রেখে তিন ফুট দূরুত্বে দাঁড়িয়ে ক্রেতারা প্রয়োজনীয় দ্রব্য ক্রয় করতে পারেন। আপনার ও আমাদের একটু সচেতনতাই পারে করোনা ভাইরাস প্রতিরোধ করতে। তাই আসুন এ পদক্ষেপ গুলি আমরা মেনে চলি। তাহলে প্রানঘাতি করোনা ভাইরাস আক্রান্তের সম্ভাবনা থাকবে না এবং করোনা ব্যাধিটি প্রতিরোধে সহায়ক ভুমিকা পালন করা হবে।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top