রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

নাচোলে কমিউটার ট্রেন থেকে ফেলে দেওয়া তেল উদ্ধার


প্রকাশিত:
২১ মার্চ ২০২০ ০২:২৫

আপডেট:
২১ মার্চ ২০২০ ২৩:৩৬

ট্রেন থেকে ফেলে দেওয়া উদ্ধারকৃত তেল

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে কমিউটার ট্রেন থেকে ফেলে দেওয়া ১০০ লিটার তেল উদ্ধার করেছে আমনুরা রেলওয়ে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার সময় রহনপুর থেকে রাজশাহী ছেড়ে যাওয়া কমিউটার ট্রেনটি নেজামপুর রেলস্টেশনের ২ কিলোমিটার দক্ষিণে পুকুরিয়া নামক স্থানে ট্রেনটির গতি কমলে দুই জারকিন ডিজেল তেল ফেলে দেয় অজ্ঞাতরা।

ঐ জায়গায় কিছু দুরে ৩জন যুবক জমিতে মুসুর তুলছিল। তারা হলেন, মোঃ মিজান (১৭), ইমন( ৯), ও সজিব (১০)। সেখানে তারা দেখতে পায় এবং পাহারা দেয়।

তারা বলেন মাগরিবের সময় ৩জন লোক তেল নেওয়ার জন্য সেখানে আসে। ছেলেগুলোকে তারা জিজ্ঞাসা করে আপনাদের বাড়ি কোথায়? নামকি! তাদের মধ্যে একজন বলে আমার বাড়ি ললিতনগর, আরেকজন বলে আমার নাম সোহেল বাড়ি আমনুরা। এবং তারা বলে একবারের মত আমাদের তেলটা ছেড়ে দাও। তখন ছেলেগুলো তেল না ছেড়ে গ্রামের বড়দের ডাক দিলে তারা ওখান থেকে পালিয়ে যায়।

পরে বরেন্দা গ্রামের মিজানুর মাস্টার খবর পেয়ে সাংবাদিকদের খবর দিলে দুইজন সাংবাদিক ঘটনাস্থলে গিয়ে প্রথমত নাচোল থানা ওসিকে খবর দিলে তিনি আমনুরা রেলওয়ে পুলিশকে তেল চুরির বিষয়টি জানায়।

আমনুরা রেলওয়ে পুলিশ খবর পেয়ে ফাঁড়ির এসআই সফিক আল রাজি, সোহেল রানা, রেলওয়ে নিরাপত্তা বাহিনী সোহেল রানা, তৌফিক ইসলাম ঘটনা স্থলে এসে তেল উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে এসআই সফিক আল রাজি বলেন, জিডি মূলে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top