রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে হোম কোয়ারেন্টাইন লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা


প্রকাশিত:
২০ মার্চ ২০২০ ০৪:৪৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৮:৪৮

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে হোম কোয়ারেন্টাইন লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ১৯ মার্চ বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও গোমস্তাপুর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে জরিমানা করা হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ইতালি ফেরত এক ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইন লঙ্ঘনের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে তাকে নির্ধারিত সময় সীমা পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়।

অন্যদিকে গোমস্তাপুরে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা অমান্য করায় এক নারীসহ দুজনকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার রহনপুর পৌর এলাকায় প্রকাশ্যে চলাফেরা করার সময় তাদের জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান।

তিনি জানান, কয়েক দিন আগে তারা ভারত থেকে দেশে ফিরলে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়। কিন্তু তারা সেই নির্দেশনা অমান্য করে চলাফেরা করছিল। এ কারণে স্থানীয় জনগণের মধ্যে আতঙ্ক দেখা দেয়। স্বাস্থ্য বিভাগ বিষয়টি অবগত হয়ে পৌর এলাকার ভারত ফেরত এক নারীকে ৫ হাজার টাকা ও অপরজনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়।

 

 

আরপি/ডিজে



আপনার মূল্যবান মতামত দিন:

Top