রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

ভোলাহাটে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত


প্রকাশিত:
১০ মার্চ ২০২০ ২৩:১৩

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১৬:৪৬

 

"দুর্যোগ ঝুঁকি হ্রাস পুর্ব প্রস্তুতি টেকসই উন্নয়নে আনবে গতি’’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে।


মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার সময় ভোলাহাট উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলম, ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ভোলাহাট উপজেলা শাখা ইয়াসিন আলী শাহ,

জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান ও হুসনে আরা পাখি, পিআইও মুনিমুল হক, বিআরডিবি চেয়ারম্যান আব্দুল খালেক, অধ্যক্ষ ভোলাহাট মোহবুল্লাহ মহা বিদ্যালয় রহমত আলী, এজিএম ভোলাহাট পল্লী বিদ্যুৎ সাব-জোনাল অফিস রুহুল আমিন, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, জামবাড়িয়া ইউপি চেয়ারম্যান মসফিকুর ইসলাম তারাসহ অন্যরা।


পরে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ভোলাহাট স্টেশনের ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে ভূমিকম্প ও অগ্নিকান্ডের ঘটনা ঘটলে কিভাবে সামাল দেয়া হয় তার কয়েকটি মহড়ার আয়োজন করা হয়।

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top