রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে আগুনে মারা যাওয়া ভ্যান চালকের হত্যাকারী গ্রেফতার


প্রকাশিত:
২ মার্চ ২০২৪ ১৬:২৩

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ২৩:১৮

ছবি: গ্রেফতার আসামি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আগুনে দগ্ধ মৃত ভ্যান চালকের মরদেহ উদ্ধারের পর হত্যা মামলার সন্দেহভাজন এক আসামিকে র‌্যাব ও পুলিশের বিশেষ যৌথ অভিযানে গ্রেফতার করা হয়েছে। 

শুক্রবার (১ মার্চ) গভীর রাতে শিবগঞ্জ উপজেলার রানীহাটি ইউনিয়নের বহরম হঠাৎপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রুহুল আমিন কালু (৩৯) শিবগঞ্জ উপজেলার বহরম হঠাৎপাড়া এলাকার গানুর ছেলে।

শনিবার (২ মার্চ) সকালে র‌্যাবের মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টায় হঠাৎপাড়া এলাকায় র‌্যাব-৫ ও শিবগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে সন্দেহভাজন আসামী কালুকে গ্রেফতার করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। তবে এই চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যান্য আসামিদের গ্রেফতার করার জন্য র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান অধিনায়ক।

প্রসঙ্গত, ভ্যান ভাড়া করার নামে বাড়ি থেকে ডেকে নিয়ে গত বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ হন ভ্যান চালক বৃদ্ধ তোফাজ্জল হোসেন। অনেক খোঁজাখুঁজির পর শুক্রবার সকালে শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের ৪নং বাঁধের নিকটে ইটভাটা সংলগ্ন জনমানবহীন সরিষা খেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে শিবগঞ্জ থানায় রাতেই একটি হত্যা মামলা দায়ের করলে র‌্যাব ও পুলিশের বিশেষ যৌথ অভিযানে আসামিকে গ্রেফতার করা হয়। 

 

 

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top