রাজশাহী রবিবার, ১৪ই এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ ১৪৩১

মহানন্দা নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু


প্রকাশিত:
২ নভেম্বর ২০২৩ ০০:২২

আপডেট:
১৪ এপ্রিল ২০২৪ ০২:১১

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে একই এলাকার দুই শিশুর মৃত্যু হয়েছে। প্রায় সাড়ে ৩ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে তাদের মৃত অবস্থায় উদ্ধার করে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

বুধবার (১ নভেম্বর) জেলার সদর উপজেলার বারোঘরিয়ার চামাগ্রাম ভ্যালাপাড়া ঘাটের মহানন্দা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামগ্রাম স্কুল পাড়া গ্রামের তালেব হোসেনের ছেলে মারুফ হোসেন (১৯) ও একই গ্রামের শাহীন আলীর ছেলে হোসাইন আলী (১১)। সম্পর্কে তারা মামাতো ফুফাতো ভাই।

আরও পড়ুন: দেশীয় অস্ত্র হাতে উল্লাসের ভিডিও ভাইরাল, গ্রেফতার ৭

জানা যায়, বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকার মহানন্দা নদীতে গোসল করতে নামে হোসাইন আলী ও মারুফ। গোসলের এক পর্যায়ে প্রথমে হোসাইন নদীর পানিতে তলিয়ে যেতে থাকলে মারুফ তাকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়। এতে সেও পানির স্রোতে তলিয়ে যেতে থাকে। এ সময় নদীতে গোসল করতে আসা এলাকার অনেকে তাদের বাঁচাতে নদীতে নামলেও ব্যর্থ হয়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মহানন্দা নদীতে তল্লাশি চালিয়ে কাওকে উদ্ধার করতে না পেরে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেয়।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, দুপুর ১২ টার দিকে মহানন্দা নদীতে ২ জন শিশু ডুবে যায়। স্থানীয় ফায়ার সার্ভিসে ডুবুরি দল না থাকায় রাজশাহী থেকে ডুবুরি দল এসে প্রায় সাড়ে ৩ ঘন্টা তল্লাশি চালিয়ে বিকাল সাড়ে ৩টায় শিশুদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

এদিকে শিশুদের হারিয়ে তাদের পরিবারে শোকের মাতম চলছে। ভারী হয়ে এসেছে এলাকায় বাতাস। 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top