রাজশাহী শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে ছিনতাইয়ের মূল হোতাসহ গ্রেফতার দুই


প্রকাশিত:
২ অক্টোবর ২০২৩ ২৩:২১

আপডেট:
২ অক্টোবর ২০২৩ ২৩:২২

ছবি: গ্রেফতার আসামিরা

চাঁপাইনবাবগঞ্জে ১টি মটরসাইকেল ও ২টি টাচ মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। রোববার (১ অক্টোবর) রাতে উপজেলার একাধিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের ওমরপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে ছিনতাইয়ের মূলহোতা নাইম ইসলাম কানন (২৬) ও একই ইউনিয়নের বাজিতপুর গ্রামের জুয়েল আলীর ছেলে আজিজুল হক (২২)।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত ১১ জনের মৃত্যু, ভর্তি ২৫৯৬

অনুসন্ধানে জানা যায়, চলতি বছরের ৩০ সেপ্টেম্বর শনিবার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর চামাবাজারের দক্ষিণে ঈদগাহর সামনের রাস্তায় নাইম ইসলাম কাননের নেতৃত্বে ৩/৪ জনের একদল ছিনতাইকারী একটি মটরসাইকেলের পথ রোধ করে। এ সময় তারা একটি হিরো ডিলাক্স মটরসাইকেল এবং মটরসাইকেল চালক ও আরোহীর দুইটি টাচ মোবাইল ফোন অস্ত্রের মুখে ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। পরে শিবগঞ্জ থানায় ছিনতাইকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে ভুক্তভোগী।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জুবায়ের আহমেদ জানান, ছিনতাইয়ের ঘটনায় উপজেলার একাধিক এলাকায় অভিযান পরিচালনা করে এর সাথে জড়িত ছিনতাই চক্রের দুই সদস্য নাইম ও আজিজুলকে ছিনতাই হওয়া মটরসাইকেল ও মোবাইল ফোন সহ হাতেনাতে রোববার রাতে গ্রেফতার করতে সক্ষম হয় শিবগঞ্জ থানা পুলিশ। এদের মধ্যে মূলহোতা নাইম ইসলাম কাননের বিরুদ্ধে পূর্বেও ছিনতাই অপহরণসহ একাধিক মামলা রয়েছে।

এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এছাড়া সড়কে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও জণগণের জানমালের নিরাপত্তা দিতে পুলিশ বদ্ধপরিকর বলে জানান ওসি। 

 

 

আরপি/এসআর-০৯


বিষয়: গ্রেফতার


আপনার মূল্যবান মতামত দিন:

Top