রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে লাখ টাকার ফেনসিডিলসহ আটক ২


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২৩ ০৮:২০

আপডেট:
১৬ জুলাই ২০২৪ ১৫:০৩

ছবি: আটক আসামিরা

চাঁপাইনবাবগঞ্জে লক্ষ টাকার আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে রানীহাটিতে অভিযান চালিয়ে নিষিদ্ধ এই মাদক উদ্ধার করে র‌্যাব-৫। 

আটক মাদক ব্যবসায়ীরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের গোপালনগর এলাকার মেরিনা বেগম ও তসলিম মন্ডলের ছেলে কায়েম আলী (৩০) এবং বকুলি ও ওমর ফারুকের ছেলে লিটন (৩১)।

আরও পড়ুন: বিয়ের আগের দিন সড়কেই ঝড়ল যুবকের প্রাণ

এ বিষয়ে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের মিডিয়া উইং থেকে প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, মাদকের চালানের গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১০ টায় জেলার শিবগঞ্জ উপজেলার রানিহাটি এলাকায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ৯৬ হাজার ৮ শত টাকার ১২১ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সহ কায়েম ও লিটনকে আটক করা হয়। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন থেকে বিভিন্ন মাদক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করলে তাদের শিবগঞ্জ থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে বলে জানান অধিনায়ক।

পূর্বেও তাদের নামে একাধিক মাদক মামলা রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top