রাজশাহী বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০

চাঁপাইনবাবগঞ্জে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী আটক


প্রকাশিত:
১৩ সেপ্টেম্বর ২০২৩ ২২:১৯

আপডেট:
২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৬

ছবি: আটক আসামিরা

চাঁপাইনবাবগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে নিষিদ্ধ মাদক হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে ১০০ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৫।

সোমবার দিনগত গভীর রাতে জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর পুরাতন গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার বাজিতপুর পুরাতন গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে তোজাম্মেল হক (৩৭) এবং একই গ্রামের মৃত লায়েস উদ্দিনের ছেলে মাসুদ রানা (৪৫)।

আরও পড়ুন: বিএনপি-জামায়াত ক্ষমতায় আসার পর সব উন্নয়ন থমকে যায়: প্রধানমন্ত্রী

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে র‌্যাবের মিডিয়া উইং থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার দিবাগত গভীর রাত সাড়ে ৩ টায় মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর পুরাতন গ্রামে ফাঁকা রাস্তায় অভিযান পরিচালনা করে। এ সময় প্রথমে মাদক ব্যবসায়ী তোজাম্মেলকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মাসুদ রানার বাড়িতে অভিযান চালিয়ে তার ঘর হতে ১ শত গ্রাম নিষিদ্ধ মাদক হেরোইন উদ্ধার করে তোজাম্মেল ও মাসুদকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা তাদের দোষ স্বীকার করে এবং তাদের শিবগঞ্জ থানায় মামলা দায়েরের মাধ্যমে সোপর্দ করা হয়েছে। 

 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top