রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে চোরাই সোনাসহ ৪ চোর আটক


প্রকাশিত:
১৩ আগস্ট ২০২৩ ০৫:৫১

আপডেট:
৬ মে ২০২৪ ১১:২০

ছবি: আটক আসামিরা

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পৃথক চুরির ঘটনায় ৪ জন চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরা হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পিটিআই বস্তি পাড়ার রেজিনা ও দুলালের ছেলে আরিফুল ইসলাম (৩১) ওরফে ভটা, শিবতলা মালোপাড়া এলাকার শেলী সরকার ও সম্ব সরকারের ছেলে সুমন সরকার (৩৮), ১৫ নং ওয়ার্ড বড় ইন্দারা মোড় ইসলামপুর হঠাৎ পাড়ার মৃত লাইলা ও আবুল কালাম আজাদের ছেলে মোবারক হোসেন (৩৪) এবং লইলাপাড়া ভেলুর মোড় এলাকার মিরা বেগম ও মেরাজ আলীর ছেলে শাহজাহান (২৭)।

এ বিষয়ে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, হঠাৎ করে নাচোল উপজেলার চুরি ছিনতাই বৃদ্ধিতে চুরি রোধকল্পে সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার ছাইদুল হাসানের দিক নিদের্শনায় নাচোল থানার অফিসার ইনচার্জ মো. মিন্টু রহমানের সরাসরি নেতেৃত্বে নাচোল থানা পুলিশের একটি আভিযানিক দল আরিফুল ইসলাম ভটাকে গোমস্তাপুর উপজেলার চৌডালা লইলাপাড়া গ্রামের সাহেব আলীর বসত বাড়ীর সামনে হতে গ্রেফতার করা হয়।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সুমন সরকারকে শিবগঞ্জ উপজেলার কানসাট বাগদূর্গাপুরের তার শ্বশুর হারু মাস্টারের বাড়ি হতে, মোবারক হোসেনকে তার নিজ বাড়ি হতে এবং শাহজাহানকে রাজশাহী জেলার মতিহার থানাধীন মেহের চন্ডী পশ্চিম বুধপাড়া রুহুল আমিন খানের বাড়ী হতে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চোরাই স্বর্ণ বিক্রির নগদ ৪৩ হাজার ৮ শত টাকা ও ৫ ভরি ৫ আনা সোনা উদ্ধার করা হয় এবং চোরাই কাজে ব্যবহৃত ২ টি মটরসাইকেল, ৩টি মোবাইল ফোন ও একটি টিপ চাকু জব্দ করা হয়। এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি মিন্টু। 

 

 

আরপি/এসআর-১৪


বিষয়: আটক চুরি


আপনার মূল্যবান মতামত দিন:

Top