রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের উদ্যোগে ‘অনলাইন কুইজ প্রতিযোগিতা’


প্রকাশিত:
৬ ডিসেম্বর ২০১৯ ২৩:১১

আপডেট:
২ মে ২০২৪ ০৪:৩৯

ফাইল ছবি


১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ‘চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন’ এর এক ব্যতিক্রম ধর্মী অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে। প্রশ্ন উত্তর পর্বের মাধ্যমে ১৬ ডিসেম্বর (৭-১৬ ডিসেম্বর) পর্যন্ত প্রতিদিন একজন বিজয়ী পাবেন ‘চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন’ এর অফিসিয়াল লোগো এবং স্লোগান সম্বলিত টিশার্ট। ১৬ ডিসেম্বর থাকবে বিশেষ পুরস্কার। টিশার্ট বিজয়ীদের কাছে পৌঁছে দিবেন হেল্পলাইন প্রতিনিধি দল।


প্রশ্নের বিষয়বস্ত হিসেবে রাখা হয়েছে মহান মুক্তিযুদ্ধ,মহান মুক্তিযুদ্ধে চাঁপাইনবাবগঞ্জের ভূমিকা ও অবদান, চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন

যারা অনলাইন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চান তাদের জন্য নির্দেশনা(নিয়মাবলী) দেওয়া হয়েছে। সঠিক উত্তর কমেন্ট (উত্তর) করতে হবে। পোস্টটি আপনার টাইমলাইনে শেয়ার করুন। এটা বাধ্যতামূলক। পোস্ট শেয়ার না করলে আপনার অংশগ্রহণ বাতিল বলে গণ্য হবে। এক আইডি থেকে শুধুমাত্র একবার কমেন্ট (উত্তর) করতে পারবেন। এডিট কমেন্ট (উত্তর) গ্রহণযোগ্যতা হবে না।

বিজয়ী নির্বাচন হবে, সঠিক উত্তরদাতা একাধিক হলে লাইভে লটারির মাধ্যমে বিজয়ী নির্বাচনের মাধ্যমে।
উল্লেখ্য: প্রতিদিন একই সময়ে সন্ধ্যা ০৬:০১ মিনিটে শুরু হবে পরদিন সন্ধ্যা ০৫:৫৯ মিনিট পর্যন্ত উত্তর প্রদান করতে পারবেন এবং সেদিন রাত ১০ টার মধ্যে বিজয়ী ঘোষণা করা হবে।

উল্লেখ্য যে, ‘চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন’ গ্রুপের সকল শুভাকাঙ্ক্ষীদের জন্য আমাদের এই আয়োজন। গ্রুপের এডমিন এবং মডারেটর প্যানেলের কেউ অংশগ্রহণ করতে পারবে না।
আগামীকাল থেকে সকলেই কুইজে অংশগ্রহণ করতে বলা হয়েছে।

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top