রাজশাহী বুধবার, ২২শে মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১

খেলতে বাধা দেয়ায়

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে থানায় গিয়ে ৭ বছরের শিশুর অভিযোগ


প্রকাশিত:
৬ ডিসেম্বর ২০১৯ ১০:৩৯

আপডেট:
২২ মে ২০২৪ ২৩:৪০

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৭ বছরের এক শিশু কাদেরী থানায় গিয়ে অভিযোগ করে। অভিযোগের বিষয় ছিলো তার সহপাঠিদের খেলতে বাধা দেয়া। এমন অভিযোগ কোনোদিন শুনেননি নাচোল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মাহবুবুর রহমান।

মাত্র ৭ বছরের একটি শিশু আহম্মেদ বিন কাদেরী থানায় উপস্থিত হয়ে কেঁদে কেঁদে কারো বিরুদ্ধে এমন অভিযোগ করতে পারে এটা ভাবতেও পারছেন না থানা পুলিশ।

শিশু আহম্মেদ বিন কাদেরী এশিয়ান স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। বাড়ি নাচোল সদর ইউনিয়নের ঘিওন গ্রামে। সে ওই গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

শিশু কাদেরী থাকে তার নানার বাড়ি নাচোল রেলস্টেশন এলাকায় উপজেলা ভূমি অফিসের দক্ষিণ দিকে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় তার সহপাঠিদের খেলা করতে বাধা দেন ঐ এলাকার দু’জন গৃহকর্মী। তারা মুখ খারাপ করে কাদেরীকে গালমন্দ করে বলেও তার অভিযোগ। তাকে নাকি অপমানজনক কথাও বলা হয়েছে বলে কেঁদে কেঁদে থানায় গিয়ে বলে সে।

কাদেরীর এমন অভিযোগ মনোযোগ দিয়ে শোনেন নাচোল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান। এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মী ও মানবাধিকার কর্মীরা উপস্থিত ছিলেন। পরে কর্তব্যরত পুলিশ অফিসার পাঠিয়ে আহম্মেদ বিন কাদেরীর বিষয়টি সমাধান করা হয়েছে।

এতো অল্প বয়সে কাদেরী একাই থানায় এসে যে অভিযোগ করেছে তা শুনে হতভম্ব হয়ে পড়েন পুলিশ কর্মকর্তা।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top