রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

ভোলাহাটে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
২০ অক্টোবর ২০২২ ০৩:৩২

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২৩:০১

ফাইল ছবি

ভোলাহাটে বিএনপি’র নবগঠিত আহবায়ক কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) সকাল ১০ টার সময় উপজেলা পুরাতন বাসস্ট্যান্ড অস্থায়ী দলীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কমিটির আহবায়ক মোহাঃ ইয়াজদানী জর্জের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সদস্য সচিব ও সাবেক গোহালবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান আবদুল কাদের, যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ শাহানাজ খাতুন, সদস্য মোঃ রহমত আলী মেম্বার, মোঃ আজিজুল হক মেম্বার, মোঃ হাসান আলী মেম্বার, আলহাজ্ব এনামুল হক, মোঃ জহরুল হক, আঃ রশিদ, যুবনেতা আঃ আজিম, মোঃ তোহিদুল ইসলাম রয়েল, ছাত্রনেতা মাসুদ রানা, মোঃ হাবিবসহ অন্যরা।

এসময় দলকে সুসংগঠিত করতে প্রতিটা ইউনিয়ন ও ওয়ার্ড সম্মেলনের মাধ্যমে জনগণকে সাথে নিয়ে প্রকাশ্যে কমিটি করার অঙ্গিকার এবং বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ আহবান করেন। মতবিনিময় সভা শেষে তারেক রহমানের সুস্বাস্থ, বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর আত্যার মাগফেরাত এবং জাতীয়তাবাদী দলের সকল শহিদদের রুহের আত্যার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আরপি/ এসএইচ 


বিষয়: বিএনপি


আপনার মূল্যবান মতামত দিন:

Top