রাজশাহী শুক্রবার, ২১শে জানুয়ারী ২০২২, ৮ই মাঘ ১৪২৮

গৌড় শিবগঞ্জ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


প্রকাশিত:
১১ জানুয়ারী ২০২২ ২০:২৯

আপডেট:
২১ জানুয়ারী ২০২২ ০৩:০৬

ছবি: আলোচনা সভা

চাঁপাইনবাবগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন গৌড় শিবগঞ্জ-ম্যাংগো সিটি'র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ উপজেলার সৃষ্টি প্রি-ক্যাডেট স্কুল চত্বরে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় অনুষ্ঠানে আলমগীর জয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিসার কাঞ্চন কুমার দাস এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আরিফুল ইসলাম ও শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ডা. মাহফুজ রায়হান‌।

অন্যান্যের মধ্যে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডিপুটি কমান্ডার তরিকুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জিয়াউল হক ও সাধারণ সম্পাদক ফরহাদ আলি, সাদা মনের মানুষ জিয়াউল ঘোষ, বৃক্ষ প্রেমিক কার্তিক প্রামানিক, শিবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ফারুক টুটুল, শিবগঞ্জ আদর্শ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক বাবর আলী, শিবগঞ্জ নার্সিং হোমের পরিচালক গোলাম আজমসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

আলোচনা শেষে স্বেচ্ছায় রক্ত প্রদানকারী স্বেচ্ছাসেবী ১৯ টি সংগঠন ও বিভিন্ন ক্যাটাগরীতে আরো ১১ জন সহ মোট ৩০ জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top