রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

নবনির্বাচিত চেয়ারম্যানকে স্বাগত জানাতে গিয়ে

গোমস্তাপুরে ভটভটি উল্টে নিহত ১, আহত ১৫


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২১ ০৯:৫০

আপডেট:
১৩ নভেম্বর ২০২১ ০৯:৫৭

প্রতীকী ছবি

নবনির্বাচিত চেয়ারম্যান মো. মতিউর রহমানকে লোকজন স্বাগত জানাতে তার বাড়ীর উদ্দেশ্যে যাবার পথে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নে একটি ভটভটি উল্টে একজন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেলে যাতাহারা-আক্কেলপুর সড়কের তেঘরিয়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার রাধানগর ইউনিয়নের বেগপুর গ্রামের মো. তাজের আলীর ছেলে বাদল আলী (৩৫)।

আহতরা হলেন- একই উপজেলার বেগপুর গ্রামের মারুফ (১২), আমিন (৬৫), ইসমাইল (৪৫), হুমায়ুন (৬০), মতিন (৩০), কেরামত (৪০), নাইম (১৩), মুরশেদ (৪৫), জুয়েল (৪৫) ও লতিফ (৫০)।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, শুক্রবার বিকেলে রাধানগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মতিউর রহমানকে বেগপুর গ্রামের লোকজন স্বাগত জানাতে তার বাড়ীর উদ্দেশ্যে যাবার সময় পথিমধ্যে তেঘরিয়া এলাকায় ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা দেয়।

এতে ভুটভুটিটি উল্টে গেলে ভুটভুটিতে থাকা ১৫ জন মারাত্মক আহত হন। ফলে স্থানীয়রা গোমস্তাপুর থানায় এবং গোমস্তাপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগীতায় তাদের উদ্ধার করে স্থানীয়রা গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এখানে প্রত্যেককে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাদল সহ আহত অন্য ১০ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু বাদলের অবস্থা আশংকাজনক থাকায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

আর অন্য ৪ জন আহতকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে বলে জানান গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মো. রাকিবুল ইসলাম মাসুদ।

এদিকে দূর্ঘটনার খবর পেয়ে রাধানগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মতিউর রহমান মতি আহতদের দেখতে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন।

তিনি আহতদের চিকিৎসার দায়িত্ব নেয়ার আশ্বাস দেন এবং নিহত বাদলের পরিবারের প্রতি সহমর্মিতা জ্ঞাপণ করে তার দাফন কাফনের ব্যবস্থা করেন।

 

আরপি/ এমএএইচ-১৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top