রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

ভোলাহাটে নদী সংরক্ষণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত


প্রকাশিত:
১৯ অক্টোবর ২০২১ ০১:০২

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৯:২১

ছবি: কর্মশালা

চভোলাহাটে নদী দূষণ এবং অবৈধ দখলদারিত্ব থেকে ৪৮ নদী রক্ষা ও নদী তথ্য ভাণ্ডার তৈরি এবং সমীক্ষা প্রকল্প শীর্ষক উদ্বুদ্ধকরণ ও সচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৩ টায় উপজেলা মিলনায়তনে এই কর্মশালায় অনুষ্ঠিত হয়।

ভোলাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কুমার পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নদী সমীক্ষা প্রকল্প জাতীয় নদী রক্ষা কমিশন মোঃ সাজিদুর রহমান সরদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ গরিবুল্লা দবির, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ শাহনাজ খাতুন, ফিল্ড কর্মকর্তা জাতীয় নদী রক্ষা প্রকল্প মোঃ মাসুদ রানা ও মোঃ সলিমুল্লাহ লাভলু। এসময় প্রজেক্টরের মাধ্যমে মহানন্দা নদী বিভিন্ন বিষয়ে উপস্থাপন করেন প্রোগ্রামার অফিসার সেলিনা সুলতানা।

নদী সংরক্ষণ শীর্ষক কর্মশালায় প্রশ্নোত্তর পর্বে মহানন্দা নদী নিয়ে বক্তব্য রাখেন ভোলাহাট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ জামাল উদ্দিন, সদর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ ইয়াজদানি জর্জ, দলদলী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আর্জেদ আলী ভুটু, উপজেলা এলজিইডি কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কাউছারুল আলম, ভূমি সহকারী মোঃ পারভেজ হোসেন, মৎস্য কর্মকর্তা অলিউল ইসলামসহ অন্যরা।

 

 

আরপি/এসআর-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top