রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে আট জুয়াড়িসহ ৩২ হাজার টাকা জব্দ


প্রকাশিত:
২২ আগস্ট ২০২১ ০৬:০৬

আপডেট:
২২ আগস্ট ২০২১ ০৬:২৭

ছবি: আটককৃত জুয়ারি

চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শুক্রবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৩২ হাজার ৩০ টাকা জব্দ করে র‌্যাব-৫।

আটককৃত জুয়াড়িরা হলো- সদর উপজেলার ৬নং রানীহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ড ঘোড়াপাখিয়া কামারপাড়া এলাকার তহুরা বেগম ও নজরুল ইসলামের ছেলে কাজল আলী (২৪), এমালী বেগম ও আব্দুল কাদেরের ছেলে জেনারুল হক (২৯), জেরিনা খাতুন ও ওসমান গণির ছেলে নূরুল ইসলাম (৩০), মৃত. একরামুল হক খুদুর ছেলে রানা (৩০), ঘোড়াপাখিয়া পুইট্টাপাড়া এলাকার আলেয়া বেগম ও সাইফুদ্দিনের ছেলে মাহাবুব আলম (৩২), ঘোড়াপাখিয়া বুড়া পাড়া এলাকার মৃত মালেকা বেগম ও ছবেদ আলীর ছেলে আমিরুল ইসলাম (৪৮), ঘোড়াপাখিয়া ঘাট এলাকার রাফি বেগম ও ওমর আলীর ছেলে রুহুল আমিন (৩০) এবং শিবগঞ্জ উপজেলার কমলাকান্তপুর এলাকার রুমি বেগম ও আব্দুল লতিফের ছেলে বাবর আলী (৩৮)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর উপ-পরিচালক শনিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, টাকার বিনিময়ে জুয়া খেলার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে জেলার সদর উপজেলার ৬নং রাণীহাটি ইউনিয়নের ৫০নং ঘোড়াপাখিয়ার ১নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পাশের বারান্দায় শুক্রবার রাত সাড়ে ১০টায় এক অভিযান পরিচালনা করে। এ সময় সেখানে প্রকাশ্যে টাকার বিনিময়ে গোল হয়ে জুয়াড় আসর বসিয়ে তাস খেলার সময় ওই ৮ জুয়াড়ীকে নগদ ৩২ হাজার টাকাসহ হাতেনাতে আটক করা হয়।

এ ঘটনায় নবাবগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top