রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি’র অভিযানে ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার


প্রকাশিত:
১২ আগস্ট ২০২১ ০৩:৫৭

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১০:০৪

ছবি: উদ্ধারকৃত ফেনসিডিল

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে নিষিদ্ধ মাদক ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা। মঙ্গলবার দিবাগত গভীর রাতে বিজিবি-৫৯ এর সদস্যদের অভিযানে এসব উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা বিষয়টির সত্যতা নিশ্চিত করে বুধবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন, মঙ্গলবার দিবাগত গভীর রাত ১১টায় ব্যাটালিয়নের অধিনায়ক, উপ-অধিনায়ক এবং সহকারী পরিচালকের নেতৃত্বে ব্যাটালিয়ন সদর, সোনামসজিদ বিওপি, চকপাড়া বিওপি, আজমতপুর বিওপি, কিরণগঞ্জ বিওপি এবং তেলকুপি বিওপির টহল দল কর্তৃক সীমান্তের শূন্য লাইন এবং চোরাকারবারীদের বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অভিযানে নিজস্ব তথ্যের ভিত্তিতে জেলার শিবগঞ্জ উপজেলার তেলকুপি বিওপির বিশেষ টহল দল সীমান্ত পিলার ১৮০/৭-এস হতে ৭ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে মোল্লাটোলা এলাকার তেলকুপি গ্রামের মৃত জমশেদ আলীর ছেলে ফলেন মিয়ার বাড়িতে বুধবার ভোর রাত সাড়ে ৩টায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফলেন মিয়ার বসতবাড়ীর শয়ন কক্ষে নির্মানাধীন টয়লেটের বালির ২ ফুট নিচে লুকায়িত ড্রামের মধ্য হতে ১ লক্ষ ৯৮ হাজার ৮ শত টাকা মূল্যের মোট ৪৯৭ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে অভিযানকালে ফলেন মিয়া পালিয়ে যায়।

উদ্ধারকৃত ফেনসিডিল ও পলাতক আসামী বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান অধিনায়ক।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top