রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

করোনা সচেতনতা সৃষ্টিতে ভোলাহাট পুলিশের বিশেষ কর্মসূচি


প্রকাশিত:
৫ এপ্রিল ২০২১ ২৩:৫৭

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০২:২৫

ছবিঃ স্বাস্থ্যবিধির নির্দেশনা প্রচারনা

দেশে আবারও করোনাভাইরাস সংক্রমণ বাড়ছে। এ অবস্থায় মাস্ক পরাসহ করোনা স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে উদ্বুদ্ধ করতে দ্বিতীয় দফা মাঠে নেমেছে পুলিশ। ‘মাস্ক পরার অভ্যাস, কভিডমুক্ত বাংলাদেশ‘ প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার (৫ এপ্রিল) দেশব্যাপী শুরু হয়েছে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি।

সংশ্লিষ্ট ব্যক্তিরা জানান, আপাতত বাধ্য করা নয়, স্বাস্থ্যবিধি মানতে মাঠ পর্যায়ে সবাইকে উদ্বুদ্ধ করতে পুলিশের পক্ষ থেকে উদ্যোগ নেওয়া হয়েছে। এ কর্মসূচির আওতায় মাঠ পর্যায়ে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মানতে অনুপ্রেরণাা ও উদ্বুদ্ধ করতে মাঠে ভোলাহাট থানা পুলিশ। দরিদ্রদের মাস্কও দিয়েছেন পুলিশ।

ভোলাহাট থানার অফিসার ইনর্চাজ মাহবুবুর রহমানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক(তদন্ত) আনোয়ার হোসেন, এসআই আব্দুস সালাম, ইউসুফসহ পুলিশের একটি দল উপজেলার পুরাতন বাসস্ট্যাান্ড, মেডিকেল মোড়সহ বিভিন্ন জনবহুল গুরুত্বপূর্ণ স্থানে স্বাস্থ্যবিধি মানতে সকলকে অনুরোধ করেন এবং দরিদ্র মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। অপরদিকে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার সরকারের দেয়া স্বাস্থ্যবিধির নির্দেশনা বিভিন্ন ভাবে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top