রাজশাহী বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ১১ই ফাল্গুন ১৪৩০


লালপুরে পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন


প্রকাশিত:
১৬ অক্টোবর ২০২৩ ১৮:৫৯

আপডেট:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ১০:০৭

ছবি: সংবাদ সম্মেলন

নাটোরের লালপুরে স্থানীয় প্রভাবশালী সেন্টু মোল্লা কর্তৃক জোরপূর্বক জমি দখল, মারধরের প্রতিবাদ এবং নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তাইফুল ইসলাম ও তার পরিবার।

সোমবার (১৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বিলমাড়ীয়া গ্রামে ভুক্তভোগীর বাড়িতে এই সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়। ভুক্তভোগী একই গ্রামের ছলিম মোল্লার ছেলে।

লিখিত বক্তব্যে ভুক্তভোগী তাইফুল ইসলাম বলেন, আমাদের পৈত্রিক জমি থেকে জোর পূর্বক মাটি ও ভরাট কাটতে বাঁধা দিলে ভূমিদুস্য সেন্টু ও তার লোকজন আমাদের মারধর করেন। এ ঘটনায় আমরা লালপুর থানায় অভিযোগ করতে গেলে অভিযোগ গ্রহণ করা হয় নি।

আরও পড়ুন: আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশে এতো উন্নয়ন: প্রধানমন্ত্রী

পরে নাটোর আদালতে মামলা দায়ের করলে আসামিরা জামিনে এসে মামলা তুলে নেওয়ার জন্য প্রাণনাশের হুমকি দেয় এবং দফায় দফায় তাদের হাতে মারধরের শিকার হচ্ছি, আমার পা ভেঙে দিয়েছে। এতে আমি সহ আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। এবং এসব ঘটনায় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট সুষ্ঠ ও ন্যায় বিচারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত সেন্টু মোল্লাকে একাধিকবার ফোন দিয়েও তার বক্তব্য পাওয়া যায় নি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, এ ঘটনায় একজন আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠালে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরণ করেন। এছাড়া অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top