রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

লালপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্ঠার অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার


প্রকাশিত:
৫ মার্চ ২০২৪ ১৬:৫২

আপডেট:
৫ মার্চ ২০২৪ ১৬:৫৮

ছবি: সংগৃহীত

নাটোরের লালপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্ঠার অভিযোগে রিপন আলী (৩৫) নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩ মার্চ) রাতে লালপুর থানায় এঘটনায় অভিযোগ দায়ের করেন ওই ভুক্তভোগী নারী। পরে রাতে অভিযান চালিয়ে রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করে মঙ্গলবার (৪মার্চ) সকালে তাকে নাটোর আদালতে পাঠানো হয়। রিপন উপজেলার ডহরশৈলা গ্রামের নুরুল ইসলামের ছেলে এবং উপজেলা যুবলীগের সদস্য।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর স্বামী পেশায় একজন চা বিক্রেতা। গত ২৯ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে চায়ের দোকানে কাজ শেষ করে একা বাড়ি ফিরছিল ওই নারী। রাস্তা একা পেয়ে ওই নারীর শ্লীলতাহানির চেষ্ঠা করে যুবলীগ নেতা রিপন। পরে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত রিপন পালিয়ে যায়। এর আগেও রিপন ওই নারীকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এবিষয়ে এবি ইউনিয়নের ৮নং ইউপি সদস্য সাহাবুল ইসলাম ও সাবেক মতিউর রহমান বলেন, রিপন প্রভাবশালী হওয়ায় ঘটনাটি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্ঠা করেও ব্যর্থ হয়েছেন তারা। এর আগেও সে বিভিন্ন নারী কেলেঙ্কারিতে জড়িয়েছে। আমরা এলাকাবাসী এঘটনার সুষ্ঠ বিচারের দাবি জানাই।

অভিযুক্ত রিপন আলী অভিযোগ অস্বীকার করে বলেন, আগামী ইউপি নির্বাচন ঘিরে আমাকে হেয় প্রতিপন্ন করতে পরিকল্পিত ভাবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। ছোট বিষয়কে বড় করা হচ্ছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, গত রাতে ভুক্তভোগী নারী অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে সকালে নাটোর আদালতে পাঠানো হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top