রাজশাহী সোমবার, ২০শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত ৩


প্রকাশিত:
২ অক্টোবর ২০২৩ ২৩:০২

আপডেট:
২০ মে ২০২৪ ০৬:০১

ছবি: রাজশাহী পোস্ট

নাটোরের লালপুরে বালু বোঝাই ট্রাকের ধাক্কায় হাফিজ (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

সোমবার (২ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার গৌরীপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাফিজ উপজেলার চকবাদকয়া গ্রামের জব্বারের ছেলে। আহতরা হলেন, নবীনগর গ্রামের ইদ্রিস আলীর ছেলে জয় (২০), তিলকপুর গ্রামের রিন্টু আলীর ছেলে আকাশ (২৩) ও আরাফাত (১৯)।

আরও পড়ুন: রাজশাহীসহ ১৩ জেলায় ৬০ কি.মি. বেগে বজ্রবৃষ্টির আভাস

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে দিকে উপজেলার গৌরীপুর মোড়ে ঈশ্বরদী হতে গোপালপুরগামী বালু বোঝাইকৃত ট্রাকের সাথে লালপুর হতে ঈশ্বরদীগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল যাত্রী হাফিজ ও জয় এবং অপর আরেকটি মোটরসাইকেল আরোহী আকাশ ও আরাফাত রাস্তায় ছিটকে পড়ে মারাত্মক জখম হন।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হাফিজকে মৃত ঘোষণা করেন। আহত জয়কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং আরাফাত ও আকাশকে হাসপাতালে ভর্তি করে রাখেন।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এ ঘটনায় সড়ক আইনে মামলা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

 

 

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top